মেনু নির্বাচন করুন
পাতা

সেবা প্রাপ্তির ধাপসমূহ

সেবা প্রাপ্তির ধাপসমূহ:

(ক) জনগণ কর্তৃক সেবার জন্য প্রাপ্ত অভিযোগ/আবেদন প্রাপ্তির পর পত্র প্রাপ্তির রেজিস্টারে নিবন্ধন।

(খ) সংশ্লিষ্ট সহকারী নথিতে উপস্থাপন করার পর কর্তৃপক্ষের নির্দেশমতে সংশ্লিষ্ট পক্ষকে শুনানীতে আহবান করা হয়।

(গ) পক্ষ সমূহের বক্তব্য শোনার পর অভিযোগ এর বিষয়ে সিদ্ধান্ত দেয়া হয়।

ছবি



Share with :
Facebook Twitter